নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয় জুড়ে’ মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারি

নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয় জুড়ে’ মুক্তি পাচ্ছে ২৮ ফেব্রুয়ারি

আলোকিতবিডি২৪: চলতি ফেব্রুয়ারিতে শাকিব খানের ‘বীর’ ছাড়াও মুক্তির তালিকায় ছিল পরাণ, পাপপুণ্য, আমরা একটি সিনেমা বানাবো এবং বৃদ্ধাশ্রম-এর মতো সিনেমা। শুধুমাত্র ১৪ ফেব্রুয়ারি ‘বীর’ ছাড়া বাকি সবগুলো ছবির মুক্তি পিছিয়েছে। তবে এরমধ্যে ফেব্রুয়ারিতেই মুক্তির ঘোষণা এলো চিত্রনায়ক নিরব ও কলকাতার প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘হৃদয় জুড়ে’র।

‘বীর’ মুক্তির পরেই মাসের শেষ অর্থাৎ ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা রফিক শিকদারের ‘হৃদয় জুড়ে’। এর মাঝে আর কোনো নতুন ছবি প্রেক্ষাগৃহে যাচ্ছে না।

চিত্রনায়ক নিরব বলেন, বছরের প্রথম ছবি হিসেবে সেন্সর ছাড়পত্র পেয়েছিল ‘হৃদয় জুড়ে’। এবার প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ চূড়ান্ত হলো। ২৮ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারবে দর্শক।

২০১৭ সালে শুটিং শুরুর পর থেকে নানা কারণে কলকাতার নায়িকা প্রিয়াঙ্কার সঙ্গে আলোচনায় ছিল নিরব অভিনীত এ ছবিটি। শুটিং চলাকালীন পরিচালকের দিক থেকে নায়িকাকে ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দেয়ার শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক।

এরপর পরিচালকের মা এবং ছবির অভিনেতা কাজী হায়াৎ অসুস্থ থাকায় থেমে থাকে ‘হৃদয় জুড়ে’র শুটিং। অবশেষে মুক্তি পাচ্ছে ছবিটি।

স্টার পাইপ এন্ড প্লাস্টিক প্রেজেন্ট ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছেন ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির কর্ণধার ও প্রযোজক মনির হোসেন যুবরাজ নিজেও জানান, সবকিছু ঠিক থাকলে ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘হৃদয় জুড়ে’।

মৌলিক গল্পের ছবি ‘হৃদয় জুড়ে’। পরিচালক রফিক শিকদার নিজেই ছবির চিত্রনাট্য করেছেন। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ। ‘হৃদয় জুড়ে’র ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল।